Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ জানুয়ারি ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত মাসিক/ ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন এবং কর্মপরিকল্পনা

ক্রমিক নং  বিষয়  ডাউনলোড
১। ত্রৈমাসিক (জুলাই ২০২০ - সেপ্টেম্বর ২০২০) অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত প্রথম সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
২। ত্রৈমাসিক ( অক্টোবর ২০২০ - ডিসেম্বর ২০২০)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  দ্বিতীয়  সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
৩। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জুলাই ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৪। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তিসংক্রান্ত  আগস্ট ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৫। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  সেপ্টেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৬। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  অক্টোবর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
৭। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তিসংক্রান্ত  নভেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৮। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  ডিসেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৯। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জানুয়ারি ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
১০। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  ফেব্রুয়ারি ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১১। ত্রৈমাসিক ( জানুয়ারি ২০২১ - মার্চ ২০২১)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  তৃতীয়  সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন 
১২। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  মার্চ ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১৩। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  এপ্রিল ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১৪। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  মে ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন
১৫। ত্রৈমাসিক ( এপ্রিল ২০২১ - জুন ২০২১)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  চতুর্থ  সভার কার্যবিবরণী  এখানে ক্লিক করুন
১৬। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জুন ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
১৭।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২১-২০২২

এখানে ক্লিক করুন
১৮।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩

এখানে ক্লিক করুন
১৯। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.২] মোতাবেক নির্দিষ্ট সময়ে (প্রথম ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন এখানে ক্লিক করুন
২০। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক প্রথম ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ এখানে ক্লিক করুন
.২১। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (প্রথম ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ এখানে ক্লিক করুন
২২। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ। এখানে ক্লিক করুন
২৩। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী। এখানে ক্লিক করুন
২৪। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [১.১] নং কার্যক্রম এর সূচক [১.১.১] বাস্তবায়নের অংশ হিসেবে অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদকৃত ও ওয়েবসাইটে আপলোডকৃত এখানে ক্লিক করুন
২৫।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [.] মোতাবেক নির্দিষ্ট সময়ে (দ্বিতীয় ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন

এখানে ক্লিক করুন
২৬।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক দ্বিতীয় ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

এখানে ক্লিক করুন
২৭।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (দ্বিতীয় ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

এখানে ক্লিক করুন
.২৮।

হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [১.১] নং কার্যক্রম এর সূচক [১.১.১] বাস্তবায়নের অংশ হিসেবে অনিক ও আপিল কর্মকর্তার ৩য় ত্রৈমাসিকের তথ্য হালনাগাদকৃত ও ওয়েবসাইটে আপলোডকৃত

এখানে ক্লিক করুন
২৯।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.২] মোতাবেক নির্দিষ্ট সময়ে (তৃতীয় ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন

এখানে ক্লিক করুন
৩০।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক তৃতীয় ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

এখানে ক্লিক করুন
৩১। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.১] মোতাবেক কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন এখানে ক্লিক করুন
৩২।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (তৃতীয় ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

এখানে ক্লিক করুন
.৩৩। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ। এখানে ক্লিক করুন
.৩৪। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী। এখানে ক্লিক করুন
৩৫।  হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২৪  এখানে ক্লিক করুন
৩৬।

হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর  কার্যক্রম [১.১] মোতাবেক প্রথম ত্রৈমাসিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি।

এখানে ক্লিক করুন
৩৭। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর  কার্যক্রম [১.২] মোতাবেক অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন (প্রথম ত্রৈমাসিকের-জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ। এখানে ক্লিক করুন
৩৮। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম [২.১] মোতাবেক প্রশিক্ষণ আয়োজন। এখানে ক্লিক করুন
৩৯। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম  [২.২]  মোতাবেক অংশীজনের সভা আয়োজন। এখানে ক্লিক করুন
৪০। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম  [২.২]  মোতাবেক অংশীজনের দ্বিতীয় সভা আয়োজন।

এখানে ক্লিক করুন

৪১।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২৪ এর প্রথম ত্রৈমাসিক অগ্রগতির প্রতিবেদন।

এখানে ক্লিক করুন
৪২। [১.১] নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন  ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এখানে ক্লিক করুন
৪৩। [১.১.১] যদি কোনো দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওনা না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয় সভা আয়োজন এখানে ক্লিক করুন
৪৪। [১.২] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ এখানে ক্লিক করুন
৪৫। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২৪ এর দ্বিতীয় ত্রৈমাসিক অগ্রগতির প্রতিবেদন। এখানে ক্লিক করুন