মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জানুয়ারি ২০২১

সেবা প্রদান প্রতিশ্রুতি সংক্রান্ত ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন

ক্রমিন নং  বিষয় ডাউনলোড
১। হাইড্রোকার্বন ইউনিটের তথ্য বাতায়ন হালনাগাদকরনের ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই ২০২০ - সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত) । এখানে ক্লিক করুন 
২। সিটিজেন চার্টার অনুযায়ী ত্রৈমাসিক (জুলাই ২০২০ - সেপ্টেম্বর ২০২০) অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত প্রথম সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
৩। সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen's Charter) বিষয়ে ত্রৈমাসিক (জুলাই ২০২০ - সেপ্টেম্বর ২০২০) সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত প্রথম সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন 
৪। সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen's Charter) বিষয়ে ত্রৈমাসিক ( অক্টোবর ২০২০ -ডিসেম্বর ২০২০) সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত দ্বিতীয় সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন 
৫।  সিটিজেন চার্টার অনুযায়ী ত্রৈমাসিক ( অক্টোবর ২০২০ - ডিসেম্বর ২০২০)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  দ্বিতীয়  সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
৬। হাইড্রোকার্বন ইউনিটের তথ্য বাতায়ন হালনাগাদকরনের ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর ২০২০ - ডিসেম্বর ২০২০ পর্যন্ত) ।  এখানে ক্লিক করুন 

 


Share with :

Facebook Facebook